Detalles

  • Últ. vez en línea: hace 5 días
  • Género: Hombre
  • Ubicación: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Rango:
  • Fecha de ingreso: noviembre 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
Do Do Sol Sol La La Sol korean drama review
Visto
Do Do Sol Sol La La Sol
A 0 usuarios les ha parecido útil esta reseña
by Forhad Ahmed Niloy
dic 8, 2020
16 of 16 episodios vistos
Visto
Global 7.0
Historia 6.0
Actuación/Reparto 8.0
Música 8.0
Volver a ver 5.0

It could be great but the 'Ending' makes it an average drama!!!

Do Do Sol Sol La La Sol
ইউনিক একটা নাম। নামের মত ড্রামাটাও ইউনিক।
ড্রামার নামটা যখন প্রথম শুনেছিলাম তখন থেকেই এটার প্রতি আগ্রহ ছিল, এটার এমন অদ্ভুত নামের জন্য। সিনোস্পিসটাও ভাল লেগেছিলো। তাই আশাও ছিলো ভালো কিছুই হবে। শেষের ৫ মিনিটের কথা বাদ দিলে বলা যায় আশাটা মোটামুটি পূর্ণ হয়েছে। এই ৫ মিনিটের কথা পরে বলি।
বড়লোক বাপের বোকাসোকা মেয়ে রা-রা। ড্যাডি'স প্রিন্সেস যাকে বলে, তার একদম পারফেক্ট উদাহরণ হচ্ছে রা-রা, বাস্তব দুনিয়া কিভাবে চলে তার সম্পর্কে কোন ধারণাই যার নেই। বিয়ের দিন তার বাবা হার্ট এটাকে মারা যায়, তাদের কোম্পানি দেউলিয়া ঘোষিত হয়, যার সাথে বিয়ে হবার কথা ছিলো, সে সব দেখে ভেগে যায়। রাজকন্য মূহুর্তেই পথের ভিখারী!! আবার সব নতুন করে শুরু করতে হবে। নতুন একটা জায়গায় নতুন একটা জীবন।
জায়গায় জায়গায় হোঁচট খেয়ে চলতে চলতে স্যোশাল নেটওয়ার্কিং সাইটে একটা কেয়ারিং কমেন্ট দেখে তার সাথে দেখা করতে সিউল ছেড়ে একটা মফস্বল শহরে পাড়ি জমায় রা-রা। আসলে কমেন্টের চেয়ে কমেন্টকারীর নাম তাকে আকৃষ্ট করে বেশি। ‘dodosolsollalasol’ ছিল রা-রা আর তার বাবার মাঝে একটা সিক্রেট কোড। তাই সে হয়ত ভেবেছিলো এই কমেন্টকারী তাদের পরিচিত কেউই হয়ত হবে।
কথায় আছে না? অভাগা যেদিকে চায়, সাগর শুকিয়ে যায়! রা-রার ক্ষেত্রেও তাই হলো। নতুন শহরে ঢোকার আগেই এক্সিডেন্ট করে বসল। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হতে হলো। এদিকে যে Dodosolsollalasol-এর সাথে দেখা করতে এসেছিলো সে, সে এক মাসের জন্য বিজনেস ট্রিপে শহরের বাইরে চলে গেছে। সম্পূর্ণ নতুন একটা শহরে কোনো আপনজন ছাড়া সম্পূর্ণ কর্পদহীন অবস্থায় আহত হয়ে হসপিটালে ভর্তির মাধ্যমে তার নতুন জীবন শুরু হলো!
রা-রার এই নতুন জীবনে আশীর্বাদ হয়ে তার সর্বক্ষণিক সঙ্গী হলো, এক্সিডেন্টে যাকে সে আহত করেছিলো, সেই ‘জুন’। রা-রার সমবয়সী জুন। কঠোর পরিশ্রমী, একরোখা-চুপচাপ-ঘাড়ত্যাড়া, উপরে লোহার মত কঠিন কিন্তু ভেতরে মোমের মত নরম এই ছেলেটি তার প্রতিটি বিপদে তার সাথে ছিলো। তাকে বাঁচিয়েছে সব জায়গায়, সাহায্য করেছে নতুন একটা জীবন শুরু করতে। দুজন মিলে চালু করেছে La La Land নামের পিয়ানো একাডেমি। কার্যত যা হবার তা-ই হলো, প্রেমে পড়লো দুজন।
কিন্তু এই জুন কি আসলেই তা, যেভাবে সে নিজেকে পরিচয় দেয়? কেন তার চারপাশে এত গোপনীয়তা? আর রহস্যময় সে DoDo…Sol ই বা কে, যে রা-রার মোটামুটি সব জানে? এসব নিয়েই ড্রামার কাহিনী এগিয়েছে।
এই ড্রামায় আমার সবচেয়ে যেটা ভালো লেগেছে সেটা হলো, এই ড্রামায় কোন নেগেটিভ চরিত্র নেই। প্রথমে যাদের একটু খারাপ মনে হতে পারে, একটা পর্যায়ে দেখা যাবে তারা সবাই আসলে ভালো, পরিস্থিতিটা ভিন্ন ছিল তখন। Eunpo শহরটা মন কেড়েছে খুব, বিশেষ করে শহরের বাসিন্দারা। এত কেয়ারিং সবাই!!! এমন একটা নেইবারহুডে কে না থাকতে চায়!! সবার অভিনয় ভালো ছিলো। তবে সবচেয়ে ভালো ছিলো রা-রার কুকুর মিমির অভিনয়!!! কুকুরের সিনগুলো ইউটিউবে টেনে টেনে বেশ কয়েকবার দেখেছি আমি!
ড্রামায় খারাপ লাগা বলতে এই একটাই- শেষের ৫ মিনিট!! আসলেই কি ঘটেছিলো এটার ব্যাখ্যা কি কেউ আমাকে দেবেন প্লিজ? মানে যা মন চায়, কিছু একটা দেখায়ে দিলেই হলো? যেটা দেখাচ্ছেন সেটার পেছনে একটা ব্যাখ্যা তো দিবেন নাকি!? হ্যাপি এন্ডিং দেয়াই লাগবে? সেটা জোর করে হলেও? আমার লাইফে আমি আরেকটা ড্রামা দেখেছিলাম, নাম IRIS। সেটার এন্ডিং দেখেও এমন প্রশ্ন জেগেছিলো- কেন কেন কেন? কেন এমন হলো!!! একই প্রশ্ন উদয় হলো এই ড্রামার শেষেও! যদিও দুটোয় দেখেনো হয়েছে ভিন্ন দুইটি পরিস্থিতি! IRIS-এর এন্ডিং IRIS-কে করেছে আনফগেটেবল, DoDo…Sol এর এন্ডিং সুন্দর একটা ড্রামাকে নামিয়ে এনেছে এভারেজের কাতারে! কোনো মানে হয় এসবের?
¿Te ha parecido útil esta reseña?