Detalles

  • Últ. vez en línea: hace 5 días
  • Género: Hombre
  • Ubicación: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Rango:
  • Fecha de ingreso: noviembre 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
The Romance of Tiger and Rose chinese drama review
Visto
The Romance of Tiger and Rose
A 0 usuarios les ha parecido útil esta reseña
by Forhad Ahmed Niloy
abr 28, 2021
24 of 24 episodios vistos
Visto
Global 9.5
Historia 10.0
Actuación/Reparto 10.0
Música 9.0
Volver a ver 9.5

Best Chinese drama ever made!

২০১৬ সাল থেকে ড্রামা দেখা শুরু করলেও ২০২০ সালের মধ্যভাগ পর্যন্ত আমার দেখা চাইনিজ ড্রামার সংখ্যা ছিল নিতান্তই হাতেগোনা। প্রায় ২২০+ কোরিয়ান ড্রামার বিপরীতে চাইনিজ ড্রামার সংখ্যা ছিল মাত্র আড়াইটা!! My Amazing Boyfriend, Love O2O আর Master Devil Do Not Kiss Me ছাড়া ২০২০ এর মাঝামাঝি পর্যন্ত আর কিছুই ধরা হয়নি। এর মাঝে আবার মাস্টার ডেভিল প্রথম সিজনের অর্ধেক দেখার আগেই ড্রপ দিয়েছিলাম ভালো লাগতেছিল না দেখে।
চাইনিজ দেখতাম না তার প্রধান কারণ ছিল ভাষাটা সহ্য হতো না, কানে লাগতো খুব। আর দ্বিতীয় কারণ ছিল ওদের কাঠখোট্টা রোমান্স। রোমান্টিক সিন গুলো দেখলে মনে হতো ইচ্ছার বিরুদ্ধে জোর করে অভিনয় করতেছে!!
এরপর এই বছরের মাঝামাঝিতে একদিন ইউটিউবে ছোট্ট একটা ক্লিপস দেখে বাঘ আর হনুলুলুর প্রেম ড্রামা টা দেখতে বসি। তারপর বাকিটা ইতিহাস!! আমার চাইনিজ ড্রামা ভালোবাসার কারণ, গত কয়েক মাসে প্রায় ৪৫+ চাইনিজ ড্রামা শেষ করার কারণ, কাঠখোট্টা চায়না ভাষা কেও সুমধুর লাগার কারণ, জোর করে করা রোমান্টিক সিন গুলো কেও অসম্ভব মিষ্টি লাগার কারণ, আর কিছুই না.... এই লাল ড্রেস পরা নাদুসনুদুস মেয়েটাই সব অসম্ভবকে সম্ভব করার মূল কারণ!!
¿Te ha parecido útil esta reseña?